এই মাসে আসছে শ্বাসরুদ্ধকর থ্রিলার সিরিজ কন্ট্রাক্ট

কখোনো বা খুব শান্ত কখোনা বা খুব রহস্যজনক নতুন ওয়েব সিরিজে এভাবেই দেখা যাবে আরেফিন শুভকে । এছাড়া ঠাণ্ডা মাথার খুনি বা সন্ত্রাসী রুপেও দেখা যাবে চঞ্চল চৌধুরীকে । সম্প্রীতি মুক্তি পেয়েছে আরেফিন শুভ ও চঞ্চল চৌধুরী অভিনীত ওয়েবসিরিজ কন্ট্রাক্ট এর টিজার । ট্রিজারে শুভর আইস ও রহস্য ঘেরা চরিত্র আগ্রহ জাগিয়েছে সবার মনে । অন্য দিকে চঞ্চল এর ভয়ংকর রুপ দেখে যেন এই সিরিজের জনপ্রিয়তা মুক্তির আগেই উঠেছে তুঙ্গে ।
কন্ট্রাক্ট সিরিজটি বাংলাদেশের লেখক মোহাম্মাদ নাজিমের বিগ বাস্টার্ড সিরিজের পলিটিক্যাল থ্রিলার ধর্মী কন্ট্রাক্ট উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে । সিরিজটিতে দেশীয় রাজনীতি আন্ডার ওয়াল্ট ও পুলিশের ঘটনা নিয়ে এগিয়েছে এর কাহিনি । কন্ট্রাক্ট সিরিজটিতে শুভ চঞ্চল এর পাশাপাশি ভয়ংকর রুপে ধরা দিয়েছে মম ।
এবং রাজনৈতিক চরিত্রে দেখা যাবে মিথিলাকে । এছাড়াও পুলিশ কর্মকর্তা চরিত্রে রয়েছে শ্যামল মওলা । দেশীয় তারকা বহুল সিরিজ টি তারা মুক্তি দিবে চলতি মাসের ১৮ তারিখে । জানা গেছে মোট ৬ পর্বের এই সিরিজটি দেখা যাবে জি ৫ এ । এবং পরবর্তীতে এই দ্বিতীয় কিস্তিতে এই সিরিজটি আসার কথাও রয়েছে । কিন্তু সেটি অনেকটাই নির্ভর করবে এই প্রথম সিরিজের দর্শকদের রিয়েকশনের উপর ।
কিন্তু ছবিটির পরিচালক আশা করছেন আশানরুপ সাড়া পাবেন এই মুভিটি থেকে । তার এই আত্ম বিশ্বাসের কারন এই সিরিজটিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন আরেফিন শুভ চঞ্চল চৌধুরী ও মিথিলা । এইরকম সিরিজের জন্য বাঙ্গালী সিরিজ প্রেমীরা বসে আসে সেই কবে থেকে তাদের অপেক্ষার পালা এবার শেষ । এবার তাদের জন্য এই মাসেই আসতে যাচ্ছে এই সিরিজটি ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *