বাস্তবতার পথে রোনালদো-মেসিকে এক ক্লাবে দেখার স্বপ্ন

মেসি রোনালদো ফুটবল আকাশের সেরা দুই নক্ষত্র । স্প্যানিশ লিগে একজন বার্সালোনা আর একজন রিয়াল মাদ্রিদ এ যতদিন লড়াই করেছেন ততদিন লা লিগার সৌন্দর্য কাপন ধরিয়েছিল ফুটবল পিপাসুদের মনে । টিভির পর্দা কিংবা খেলার মাঠ আর্জেন্টাইন যাদুকর মেসি ও পর্তুগিজ রাজপুত্র রোনালদো এর পদচারনা রঙ্গিন করেছে মঞ্চ ।
মেসি রোলাদো এর জনপ্রিয়তা এতাটাই রমাঞ্চ এতোটাই ছড়িয়ে যে জনপ্রিয়তার তুঙ্গে উঠেছিল লা লিগা । সমর্থক রা এখনো নস্টালজিক হয়ে পড়েন রিয়াল বার্সার সে সময়ের এল ক্ল্যাসিকো এর কথা মনে করে । কিন্তু ২০১৮ সালে ছিড়ে যায় বন্ধন রোনালদো নামক সোনার হরিনকে বিক্রি করে দেয় রিয়াল মাদ্রিদ । লা লিগা হারায় তার সেরা একটি অস্ত্র ।
মেসি হারান তার স্ট্রাইকার সঙ্গী । রিয়াদ মাদ্রিদ ছেড়ে রোলান্দো জুভেন্টাস এ পাড়ি জমানোর পর থেকেই কমতে থাকে লা লিগার মজা । সুঙ্গী হারিয়ে লিওনেল মেসির ও আগের সেই তেজ আর নেই । রোনালদো যাওয়ার পর মেসিকে চ্যালেঞ্জ ছুরে দিতে পারে এমন লোক ও দেখা মিলেনি স্প্যানিশ লিগে । রোনালদো উজ্জ্বল আপন মহিমায় ইতালিতে আর মেসি মাতাচ্ছেন বার্সাতেই ।
তারা দুজন একে অপরকে মিস করেন বলেও জানিয়েছিলেন গণমাধ্যম এ । ফুটবল সমর্থকদের মনে একটাই প্রশ্ন আবার কি এক হবেন মেসি রোনালদো । দুইজনের খেলার কি সুযোগ মিলবে একে অপরের পক্ষে । সেদিন হয়তো বেশি দূরে নয় আর ইংল্যান্ড এর কোচ এর নিজে গড়া টিমে খেলাতে চান মেসি আর রোনালদো কে । সেই জন্য সকল প্রস্তুতি ও সারছেন তিনি । মেসি আর রোনালদো কে এক ক্লাবে দেখতে চায় সবাই এই আশা শত কোটি ফুটবল ভক্তের ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *