নাসিরের স্ত্রী-বিয়ে চর্চায় বিতর্কে জড়ালেন অভিনেত্রী মারিয়া

মারিয়া মিম একজন মডেল ও ছোট পর্দার অভিনেত্রী । তবে সন্তান হওয়ার পর তিনি হয়ে পড়েন পুরো সংসারি নারী । নিজের সন্তানকে মানুষ করতে করতেই সারাদিন কাটতো তার । কিন্তু সন্তান বড় হওয়ার সাথে ভাবলেন নিজের স্বপ্ন টাকে ফের সান দিবেন ফিরবেন বর্ণিল দুনিয়ায় । করলেন ও তাই শোবিজ পাড়ায় ফিরেই একের পর এক মিউজিক ভিডিও করেছেন এই অভিনেত্রী ।
কিন্তু সম্প্রীতি বাংলাদেশী ক্রিকেটার নাসিরের বিয়েতে গিয়ে আবারো আলোচনায় এসেছেন তিনি । নাসিরের সাথে প্রেমের গুঞ্জন উঠেছে মারিয়ার । একদিকে তামিম্মা তাম্মি আর নাসির হোসেন এর বিয়ে নিয়ে সরগোল অন্যদিকে নতুন বিতর্কে জড়ালেন এই অভিনেত্রী ।
তবে নাসিরের সাথে সম্পর্ক নিয়ে কথা বলেছেন মারিয়া মিম জানালেন নাসির শুধুমাত্র তার বন্ধু আর কিছু নয় প্লিজ কেউ এই বিষয় নিয়ে বেশি বাড়াবাড়ি করবেন না কেননা আমার একটি সন্তান আছে আমি চাই না এই কারণে আমার সংসারে কোন ঝামেলা হোক । বিষয়টি নিয়ে ফেসবুকে একটি পোস্ট লিখেছেন মারিয়া মিম ।
বিশ্ব ভালোবাসা দিবসে বিয়ের পিরিতে বসেন ক্রিকেটার নাসির আর সেখানেই হাজির হয়েছিলেন মারিয়া মিম । তিনি এটাও জানান যে নাসির নাসির বলে মেসেজ দেয়া বন্ধ করেন কারো ব্যাক্তিগত জীবন নিয়ে পড়ে থাকার সময় তার নেই । নাসির এর সাথে কিছু টিকটক ও করেত দেখা যায় তাকে ।
আর এর পরই তার সঙ্গে নাসিরের সম্পর্কের গুঞ্জন উঠে । বর্তমানে নাসিরের বিয়ে হলো বাংলাদেশের হট টপিক । আর তার মধ্যেই যেনো ঘি হয়ে আগুন উস্কে দিলেন মারিয়া মিম । তিনি শুধু বলেছেন আসব এর মাঝে তাকে না জড়ালেই খুশি হবেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *