শহীদ আফ্রিদির মেয়েকে বিয়ে করছেন শাহীন আফ্রিদি

জামাই শশুর বন্ধনে বাধা পড়ছেন পাকিস্তানের দুই ক্রিকেটার । সাবেক অলরাউন্ডার শহীদ আফ্রিদি বড় মেয়েকে বিয়ে দিচ্ছেন সেই দেশেরই তরুণ পেসার শাহীন আফ্রিদি । দুই পরিবারের থেকে তথ্য নিয়ে খবর নিশ্চিত করেছে পাকিস্তানি মিডিয়া । ২০১৮ সালের কথা পাকিস্তানের হয়ে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক ১৭ বছর বয়সী এই কিশোরের । যার নামটাই আলোড়ন তুলে বিশ্ব ক্রিকেটে । পাকিস্তানি হওয়ায় প্রশ্ন জাগে শাহীন আফ্রিদি কি শহীদ আফ্রিদির আত্মীয় ।
তখন উত্তর না পাওয়া এখন উত্তর টা হচ্ছে হ্যা পরম আত্মীয়তার সম্পর্কে যেয়ে বাধা পড়ছেন ২২ গজের দুই তারকা । পাকিস্তানের টপ অব দ্যা কান্ট্রি এখন এই খবর সাবেক অলরাউন্ডার শহীদ আফ্রিদির বড় মেয়েকে বিয়ে দিচ্ছেন বর তরুণ পেয়ার শাহীন শাহ আফ্রিদি । আফ্রিদির পাচ মেয়ের মধ্যে সবচেয়ে বড় আকসা আফ্রিদি ।
দুই পরিবার ঠিক করেছে আকসা ও শাহীনের চার হাত এক করে দিবে । এই দুজন এর বয়স ও একই ২০ বছর । শাহীন এর বাবা আয়েস খান পাকিস্তানি মীডিয়াকে জানায় দুই পরিবারের বন্ধনকে আরো মজবুত করতে বিয়ের প্রস্তাব তারাই পাঠায় । আফ্রিদি ও খুব সহজেই সেটি মেনে নেয় ।
তবে আফ্রিদি জানিয়েছেন বিয়েটা অবশ্য এখন না শাহীন দুর্দান্ত ক্রিকেট খেলে যাচ্ছেন আর আকসা পড়ালেখা করছেন তাই পড়ালেখা শেষ হবার পরই শাহীনের ঘরের বউ হয়ে যাবেন আকসা । তার আগে আনুষ্ঠানিকভাবে বাগদান টা সেরে রাখা হবে । দুই পরিবারের কারোই নেই এই বিয়েতে কোন আপত্তি । তাই খুব ধুমধামের সাথেই হতে যাচ্ছে তাদের বিয়ে । জানা গেছে বিপুল পরিমাণ অর্থ খরচ হবে এই বিয়েতে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *